October 7, 2024, 4:45 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

‘হীরার আংটি’ নাটকে প্রভা

‘হীরার আংটি’ নাটকে প্রভা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর অপহৃত হলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রভা। অবশেষে প্রভাকে পাওয়া গেলেও পলাতক রয়েছেন প্রভার হবু স্বামী শিপন মিত্র। বাস্তবে নয়, এভাবেই তাদের দুজনকে দেখা যাবে আসাদুজ্জামান সোহাগের রচনায় চয়নিকা চৌধুরীর ‘হীরার আংটি’ শীর্ষক একটি খ- নাটকে। এই নাটকে তারা দুজন রুপা ও রাসেলের চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া এই নাটকে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলকে। তিনি পাভেল চরিত্রে অভিনয় করেছেন।

গল্পে দেখা যাবে, রাসেল ও রুপা দুজন দুজনকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রুপা অপহৃত হয়। পরে রুপাকে পাওয়া যায় কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রুপার জীবনে উপস্থিত হয় রাসেলের বন্ধু পাভেল। তারপর কী ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে বলে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী।

নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, নাটকের গল্পটি অনেক চমৎকার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে। এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী। শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে আশা করছি। প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। আসছে ১৬ই ডিসেম্বর নাটকটি কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়। এদিকে শিপন গতকাল সংগীতশিল্পী প্রত্যয় খানের ‘তোমাকে পাবো না’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওর শুটিং করেন। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

Share Button

     এ জাতীয় আরো খবর